শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

মেসি কবে ফিরবেন, জানালেন কোচ মার্তিনো

মেসি কবে ফিরবেন, জানালেন কোচ মার্তিনো

লিওনেল মেসিকে পাওয়ার পর থেকেই যেন উড়ছিল ইন্টার মায়ামি। হারের বৃত্তে থাকা দলটি একের পর এক জয় পায়। তবে সেই জয়রথে ছেদ পড়েছে মেসির অনুপস্থিতিতে। আর্জেন্টাইন তারকাকে ছাড়া আটালান্টা ইউনাইটেডের বিপক্ষে বড় ব্যবধানেই হেরেছে তারা। স্বাভাবিকভাবেই তাই মেসিকে নিয়ে উদ্বিগ্ন সমর্থকরা। তবে মেসিকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই বলেই জানিয়েছেন মায়ামি কোচ জেরার্দো তাতা মার্তিনো।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তাই বারবারই উঠে আসছিল মেসির প্রসঙ্গ। তবে পেশীর চোটের কারণে তাকে নিয়ে কোনো ধরণের ঝুঁকি নেননি বলে জানান মায়ামি কোচ তাতা মার্তিনো, মেসির পেশীতে অস্বস্তি রয়েছে। তাই তাকে এই ম্যাচে নিয়ে আসাটা খুব বুদ্ধিমানের কাজ হতো না। দুই দিন আগেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম যে ও আসবে না। এই ম্যাচে ওকে খেলালে তা খুবই ঝুঁকিপূর্ণ হয়ে যেতো।

এদিকে জাতীয় দলের জার্সিতেও সবশেষ ম্যাচে খেলেননি মেসি। দলের সঙ্গে লা পাজে গেলেও আর্জেন্টিনার হয়ে মাঠে নামেননি তিনি। এর আগে ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের শেষ দিকে বদলি করা হয়েছিল তাকে। তখন অবশ্য কেবল ক্লান্তির কথাই জানিয়েছিলেন মেসি। তবে এরপর জানা যায়, পেশীর চোটে ভুগছেন আর্জেন্টাইন অধিনায়ক।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana